বাস

আল আরাফা বাস সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

আল আরাফা পরিবহন টি বাংলাদেশের মধ্যে একটি জনপ্রিয় এবং পরিচিত পরিবহন। বিশেষ করে এই পরিবহনটি ঢাকা জেলা এবং লক্ষীপুর জেলার যাত্রীদের কাছে অনেক পরিচিত ও নিরাপদ পরিবহন হিসাবে সবাই জানেন। তাই এই পরিমাণটি ঢাকা ও লক্ষ্মীপুর জেলায় প্রতিদিন চলাচল করেন এবং অনেক পরিবহন রয়েছে। আপনি যদি ঢাকা থেকে ঢাকার বিবর্ণ প্রান্তে কিংবা ঢাকা থেকে লক্ষীপুর কিংবা ঢাকা থেকে অন্য প্রান্তে যেতে চান তাহলে এই পরিপন্থের বিকল্প নেই।

আসুন আজ আমরা আল আরাফা বাস এর সকল কাউন্টার নাম্বার লোকেশন ও ভাড়ার তালিকা সব বিস্তারিত তুলে ধরব। সুতরাং আপনি কি ঢাকা জেলার অধিবাসী এবং সঠিক সময় এবং নিরাপদ ভাবে পরিবহনের মাধ্যমে শাহাদাত করতে চান?. তাহলে আপনাকে আমি উপদেশ দেবো যে আল আরাফাত পরিবহনের মাধ্যমে যাতায়াত করুন এবং সঠিক সময় আপনার গন্তব্য স্থলে পৌঁছান.

আল আরাফা পরিবহনের রোড সমূহ

আল আরাফা পরিবহন টি বাংলাদেশের যে সকল জেলায় এবং যে সকল রুটে নিয়মিত চলাচল করেন এবং অনেক গাড়ি রয়েছে সে সকল জেলার নাম কাউন্টার নাম্বার ও মোবাইল নাম্বার সহ বিস্তারিত তথ্য নিচে তুলে দেওয়া হল।

  • ঢাকা থেকে লক্ষ্মীপুর
  • লক্ষ্মীপুর থেকে ঢাকা
  • ঢাকা থেকে ঢাকা

আল  আরাফা পরিবহনের কাউন্টার নাম্বার ও লোকেশন

আল আরাফা পরিবহন টি ঢাকা জেলা এবং লক্ষীপুর জেলায় পরিবহন সেবা প্রদান করেন এবং অনেক পরিবহন রয়েছে যেগুলো এই দুই জেলার মধ্যে বেশি সেবা প্রদান করেন। তাই নিচে ঢাকা লক্ষ্মীপুর জেলার সকল কাউন্টার নাম্বার ও লোকেশন তুলে ধরা হলো।

ঢাকা জেলার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

এই পরিমাণটি ঢাকা জেলায় নিয়মিত চলাচল করেন এবং যাত্রীদের সুবিধার্থে সায়দাবাদ টি কাউন্টার আছে। এই কাউন্টার থেকে ছাত্রীগণ বাঁচে উঠানামা করতে পারেন এবং ফায়দাবাজ কাউন্টারের ফোন নাম্বারে কল করে যেকোনো তথ্য নিতে পারেন।

ঢাকা জেলা
সায়দাবাদ বাস কাউন্টার 7551653

লক্ষ্মীপুর জেলার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

লক্ষ্মীপুর জেলায় এই পরিবহনের তিনটি কাউন্টার রয়েছে। কাউন্টার তিনটি ত্যানপাড়া বাস কাউন্টার, সোনাপুর কাউন্টার ও হাজিগঞ্জ এলাকায় সহ। সুতরাং প্রত্যেকটি কাউন্টারে ঠিকানা ও মোবাইল নাম্বার সহ বিস্তারিত তথ্য জানা অনুসন্ধান করেন তার এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

লক্ষ্মীপুর জেলা
প্যান পাড়া বাস কাউন্টার 01718-029482
সোনাপুর বাস কাউন্টার 01716-761543
হাজী গঞ্জ বাস কাউন্টার 01716074298

পরিশেষে বলা যায় আল আরাফা পরিবহন টি একটি ভালো এবং নিরাপদ পরিবর্তন। বিশেষ করে এই পরিবারটি ঢাকায় ও লক্ষ্মীপুরে জনপ্রিয় হয়ে উঠেছে। এই অঞ্চলের অধিকাংশ যাত্রী এ পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে বেশি আগ্রহী এবং কম্পার টেবিল ফিল করেন। তাই অনেক নতুন ছাত্রী রয়েছেন যারা এই পরিবহনের কাউন্টার নাম্বার ও ঠিকানা অনুসন্ধান করেন। তাই তাদের জন্য এই পরিবহনের সকল কাউন্টার নাম্বার ও লোকেশন সংযুক্ত করা হলো।

Related Articles

Back to top button