বাস

আব্দুল্লাহ পরিবহনের সকল কাউন্টার নাম্বার ও লোকেশন ঢাকা

আব্দুল্লাহ পরিবহন বাংলাদেশের একটি জনপ্রিয় পরিবহন এবং এই পরিবহন টি নিয়মিত যাত্রীদের আন্তরিকতা এবং উত্তম সেবা প্রদান করেছে।। এই পরিবহনটি বাংলাদেশের কয়েকটি জেলায় বিশেষ করে ঢাকা জেলায় বেশি সভা প্রদান করছে। এ সকল জেলার অধিকাংশ যাত্রী এই পরিবহনের মাধ্যমে চলাচল করতে বেশি স্বাসন্তপথ করেন এবং নিরাপদ মনে করেন। তাই অনেক যাত্রী রয়েছেন এই পরিবারের মাধ্যমে যাতায়াত করার জন্য এবং আগাম টিকিট বুক করার জন্য কাউন্টারের নাম্বার অনুসন্ধান করেন এবং কাউন্টার লোকেশন খুঁজেন।

তাই আজ আমরা এই পরিবহনের সকল কাউন্টার নাম্বার ও কাউন্টার ঠিকানা সহ বিস্তারিত তথ্য এখানে তুলে ধরবো যাতে যে কোন যাত্রী কিংবা নতুন যাত্রী যারাই পরিবহনের মাধ্যমে যা যা করতে চান এবং কাউন্টারের লোকেশন গুলো জানতে চান কিংবা কাউন্টারে মোবাইল নাম্বারে কল দিয়ে আগাম টিকিট বুক করতে চান তাদের জন্য সুন্দর করে তৈরি করেছি। নিচে ধারাবাহিকভাবে কাউন্টার গুলি ঠিকানা ও মোবাইল নাম্বার প্রদান করা হলো।

আব্দুল্লাহ পরিবহনের কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার

আব্দুল্লাহ পরিবহন টি ঢাকা জেলায় বেশ জনপ্রিয় এবং অধিকাংশ যাত্রী এই পরিবহনটি কে পছন্দ করেন। তাই নিচে উপরোক্ত তিনটি জেলার কন্টাক্ট নাম্বার ও কাউন্টারের ঠিকানা সবিস্তারিত তথ্য প্রদান করা হবে।

আব্দুল্লাহ পরিবহন ঢাকা জেলা কাউন্টার নাম্বার ও ঠিকানা

এই পরিবহনটি ঢাকা জেলার যাত্রীদের কাছে খুবই জনপ্রিয় এবং ঢাকা জেলায় একটি কাউন্টার রয়েছে যেখানে তিনটি মোবাইল নাম্বার উপর দান করা হয়েছে যাতে যাত্রীগণ সহজে এই কাউন্টার থেকে টিকিট বুক করতে পারেন এবং গাড়িতে উঠে তাদের ধরতে পারেন।

ঢাকা জেলা কাউন্টার নাম ও ঠিকানা কাউন্টার ফোন নাম্বার
সায়দাবাদ বাস কাউন্টার মোবাইল : 01700625809

মোবাইল: 01928137142

মোবাইল: 01714662732

আব্দুল্লাহ  পরিবহনে নিয়মাবলী:

এই পরিবহনের কিছু নিয়মাবলী রয়েছে যা যাত্রীদের অবশ্যই মেনে চলতে হবে এবং তার নিম্নে তুলে ধরা হলো:

  • গাড়ি কাউন্টার থেকে ছাড়ার ১৫ মিনিট পূর্বে যাত্রীকে কাউন্টারে উপস্থিত হতে হবে
  • প্রত্যেক যাত্রীকে টিকিট সাথে রাখতে হবে
  • যাত্রীকে নিজের ও মালামাল লকার রাখতে হবে এবং প্রোটিন গ্রহণ করতে হবে।
  • যাত্রীগণকে অবশ্যই তাদের মালামাল ও ব্যাগ নিজ দায়িত্বে বহন করতে হবে।
  • গাড়িতে কোন ধরনের মাদক জাতীয় বা বেআইনি অস্ত্র বহন করা যাবে না
  • যাত্রীকে যাত্রাপথে বিরতিকালে সময়সূচী মেনে গাড়িতে উঠতে হবে।
  • সম্মানিত যাত্রীকে ফিরতি টিকিট আগাম গ্রহণের সুযোগ প্রদান করা হয়ে থাকে
  • যদি কোন যাত্রী টিকিট বাতিল করতে চান তাহলে কাউন্টার কর্তৃপক্ষকে ছয় ঘন্টা জানাতে হবে এবং টিকিটের ১০% কর্তন করা হবে।

আব্দুল্লাহ পরিবহনের বৈশিষ্ট্য ও প্রকৃতি:

এই পরিবহনটি সঠিক সময় কাউন্টার থেকে ত্যাগ করেন এবং সঠিক সময়ে গন্তব্যস্থলে পৌঁছায়। যাত্রা পথে যাত্রীদের বিরতি প্রদান করে খাওয়ার জন্য। গাড়িটি আধুনিক মডেলের, ঝকঝকে প্রকৃতির, চমৎকার ফিনিশিং, পর্যাপ্ত আরামদায়ক সিট ব্যবস্থা, লাক্সেরিয়াস ও সুন্দর প্রকৃতির গাড়িটি দেখতে আকর্ষণীয় ও মনোমুগ্ধকর।

আব্দুল্লাহ পরিবহনের অনলাইন টিকিট বুকিং ব্যবস্থা:

এই পরিবহনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং অনেক যাত্রী রয়েছে যারা সরাসরি টিকিট কাউন্টারে টিকিট বুক করেন। আবার কিছু ভি আই পি যাত্রী রয়েছেন যারা টিকিট বুক করার জন্য কাউন্টারে যেতে পারেন না। আবার অনেকের সময়ের অভাবে টিকিট বুক করতে কাউন্টারে যাওয়া সম্ভব হয় না বিধায় অনলাইনে টিকিট বুক করতে চান। আপনি সহজ ওয়েবসাইট অনলাইন টিকিট বুক করতে পারবেন। এজন্য আপনাকে একটি সহজ একাউন্ট খুলতে হবে এবং অ্যাকাউন্ট করার জন্য আপনাকে www.shohoz.com সাইটে যেতে হবে। তারপর নিচের ধাপ গুলি অনুসরণ করুন।

  • প্রথমে, ‘বাস’ বিকল্পটি নির্বাচন করুন।
  • তারপর, ‘থেকে’ এবং ‘থেকে’ বিভাগে আপনার শুরুর স্থান এবং গন্তব্য রাখুন
  • তারপর, যাত্রার তারিখ লিখে বাস অপারেটর নির্বাচন করুন ।
  • সময় এবং আসন নম্বর দিন।
  • অবশেষে, পেমেন্ট করুন এবং আপনার টিকিট নিশ্চিত করুন।

পরিশেষে বলা যায় এই পরিবহন টি বাংলাদেশের বেশ কিছু জ্বালায় বিশেষ করে উপজেলায় যাত্রীদের ভালো সেবা প্রদান করেছে বিধায় যাত্রীগণ এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে আরাম ফেল করেন এবং নিরাপদ মনে করেন। তাছাড়া পরিবহন কর্তৃপক্ষ তাদের পরিবহনের সংখ্যা বৃদ্ধি করছেন এবং বিপন্ন জেলায় নতুন নতুন কাউন্টার স্থাপন করছেন এবং গাড়ির আরাম ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য অধিকতার ব্যবস্থা গ্রহণ করেছেন।।

Related Articles

Back to top button