বাস

যশোর টু পোড়াদহ ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিট

যশোর থেকে পোড়াদহ পর্যন্ত রেল চলাচল রেল কর্তৃপক্ষ কর্তৃক জনগনের সেবায় একটি মহতী উদ্বেগ। যশোর থেকে পোড়াদহ প্রায় 95 কিলো মিটার। আপনি কি যশোর থেকে পোড়াদহ পর্যন্ত ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা অনুসন্ধান করেছেন?. যশোর থেকে পোড়াদহ পর্যন্ত বেশ কয়েকটা আন্তঃনগর ট্রেন এবং মেল ট্রেন চলাচল করে থাকেন. আজ আমরা সবগুলো আন্তঃনগর ট্রেন এবং মেল ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা অতিথির সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের প্রধান করব.

সুতরাং আপনি যদি জানতে চান যশোর থেকে পোড়াদহ পর্যন্ত আন্তঃনগর ট্রেন গুলির নাম ও মেল ট্রেন গুলির নাম এবং সবগুলো ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা সম্পর্কে তাহলে সঠিক জায়গায় রয়েছেন এবং এখান থেকে বিস্তারিত তথ্য জানতে পারবেন। প্রতিটি ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা জানা একান্ত প্রয়োজন। সময়সূচী জানলে আপনি সঠিক সময়ে ট্রেনে গমন করতে পারবেন এবং 12 তারিখে জানলে আপনি আপনার সামর্থ্য অনুযায়ী নির্ধারণ করে টিকিট করে করতে পারবেন।

যশোর টু পোড়াদহ ট্রেন যোগাযোগ

যশোর থেকে পোড়াদহ পর্যন্ত 95 কিলোমিটার দীর্ঘ পথে সরকারি ছুটির দিন বাদে প্রতিদিন ট্রেন চলাচল করে থাকেন এবং জনগণের সেবা প্রদান করে থাকেন। আপনি সপ্তাহের সাপ্তাহিক ছুটি বাদে যে কোন দিন আন্তঃনগর ট্রেন গুলোর মাধ্যমে বিলাসবহুল ও আরামদায়ক ভাবে চলাচল করতে পারবেন। তবে আপনি যদি কম ভাড়া যাতায়াত করতে চান তাহলে মেইল ট্রেন গুলোর মাধ্যমে তাদের করতে পারবেন।

যশোর টু পোড়াদহ ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

আপনি যদি যশোর টু পোড়াদহ পর্যন্ত আন্তঃনগর ট্রেনগুলো সময়সূচী অনুদান অনুসন্ধান করে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় রয়েছেন এবং সবগুলো ট্রেনের সময়সূচী এখান থেকে সব জানতে পারবেন। এই রুটে পর চারটি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকেন এবং প্রতিটি ট্রেনের নাম, সাপ্তাহিক ছুটির দিন, যশোর থেকে ছাড়ার সময় এবং পোড়াদহ রেল স্টেশনে পৌঁছানোর সময় সুচি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হলো।

ট্রেনের নাম ছাড়ায় সময় পৌছানোর সময় ছুটির দিন
কাপোতাক্ষ এক্সপ্রেস (৭১৫) 07:23 09:37 মঙ্গলবার
সুন্দরবন এক্সপ্রেস (৭২৫) 23:10 01:32 মঙ্গলবার
রুপসা এক্সপ্রেস (৭২৭) 08:12 10:12 বৃহস্পতিবার
সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) 22:20 00:31 সোমবার
সাগরদারি এক্সপ্রেস (৭৬১) 17:12 19:23 সোমবার
চিত্রা এক্সপ্রেস (৭৬৩) 10:02 12:24 সোমবার

যশোর টু পোড়াদহ ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

ট্রেনের নাম ট্রেন ছাড়ায় সময় ট্রেন পৌছানোর সময় ট্রেন ছুটির দিন
মোহনন্দ এক্সপ্রেস (১৫) 13:05 16:24 নাই
রকেট এক্সপ্রেস (২৪) 10:50 15:10 নাই
নকশিকাঁথা এক্সপ্রেস (২৫) 03:55 07:10 নাই

যশোর টু পোড়াদহ ট্রেনের ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

নিচে যশোর থেকে পোড়াদহ পর্যন্ত প্রতিটি স্টেশনের এবং প্রতিটি টিকিটের ভাড়ার তালিকা নিচে প্রদান করা হলো। তবে প্রতি আসনের ভাড়া আলাদা আলাদা হয়ে থাকে নিচে থেকে জানতে পারবেন.

S/L আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
০১. শোভন ১১০ টাকা
০২. শোভন চেয়ার ১৩৫ টাকা
০৩. প্রথম সিট ১৭৫ টাকা
০৪. প্রথম বার্থ ২৬৫ টাকা
০৫. স্নিগ্ধা ২২০ টাকা
০৬. এসি সিট ২৬৫ টাকা
০৭. এসি বার্থ ৩৯৫ টাকা

সর্বোপরি বলা যেতে পারে যশোর থেকে পোড়াদহ পর্যন্ত যতগুলো ট্রেন চলাচল করেন প্রতিটি ট্রেনের নাম ভাড়ার তালিকা সময়সূচী ছুটির দিনসহ বিস্তারিত তথ্য উপরের সারিতে ধারাবাহিক ভাবে তুলে ধরা হয়েছে। আশা রাখি যশোর থেকে পোড়াদহ পর্যন্ত পূর্ণাঙ্গ তথ্য জানতে পেরেছেন। তাছাড়াও আপডেট যেকোনো তথ্য এবং ভাড়ার তালিকা সহ বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন

Related Articles

Back to top button