ট্রেন

বিকাশ পরিবহন ঢাকা বাস কাউন্টার নাম্বার ও লোকেশন

বিকাশ পরিবহন বাংলাদেশ তথা ঢাকার মধ্যে একটি জনপ্রিয় পরিবহন সেবা। আপনি কি বিকাশ পরিবহনের কাউন্টার নাম্বার সন্ধান করছেন?. ঢাকা বাংলাদেশের মধ্যে একটি জনবহুল সিটি এবং রাজধানী শহর. প্রতিদিন অসংখ্য বাস চলাচল করে এবং যাত্রীগণ বিভিন্ন বাসের মাধ্যমে চলাচল করে থাকেন. আপনি যদি একটি ভালবাসার মাধ্যমে এবং সঠিক সময়ে টাকার এক প্রান্ত থেকে অপর প্রান্ত থেকে চান তাহলে বিকাশ পরিবহন তুলনা হয় না. তাই ঢাকার যাত্রীদের অনায়াসে এবং সহজে ই এক প্রান্ত থেকে অপর প্রান্ত যাতায়াতের জন্য বিকাশ পরিবহনের প্রয়োজন.

বিকাশ করে এবং সবার কাছে জনপ্রিয় এবং পরিচিত। তাই ঢাকা শহরে অধিকাংশ যাত্রী বিকাশ পরিবারের মাধ্যমে চলাচল করেন এবং তাদের কাউন্টার গুলি অনুসন্ধান করেন যাতে খুব সহজে নিকটস্থ কাউন্টারের ঠিকানা খুঁজে পান এবং কাউন্টার নাম্বার সংগ্রহ করতে পারেন। তাই ঢাকা শহরের ছাত্রীদের সুবিধার্থে এবং টিকিট বুক করার লক্ষ্যে আমরা বিকাশ কাউন্টারের ফোন নাম্বার এবং সকল কাউন্টারের ঠিকানা নিচে তুলে ধরলাম।

ঢাকায় বিকাশ পরিবহন কাউন্টার

ঢাকা শহরে বিকাশ পরিবহনের অনেক কাউন্টার রয়েছে। তবে কাউন্টার গুলি বিভিন্ন জায়গায় রয়েছে এবং গাবতলীতে একটি ভালো কাউন্টার রয়েছে। তাই আমরা বিকাশ পরিবহনের গাবতলী কাউন্টার সংগ্রহ করেছি এবং নিচে সংযুক্ত করেছে।

বিকাশ পরিবহন

ঢাকা

কাউন্টার নাম ও ঠিকানা কাউন্টার ফোন নাম্বার
গাবতলী বাস কাউন্টার ·        01190736130

·        9006411

·        8013868

উপসংহার আলোচনা থেকে সহজে বলা যায় যে বিকাশ পরিবহন বাংলাদেশ তথা ঢাকা শহরের একটি আরামদায়ক এবং ভালো পরিবহন। এই পরিবহনের মাধ্যমে ঢাকা শহরের যাত্রীগণ খুব সহজেই চলাচল করে থাকেন। তাই ঢাকা শহরে গাবতলী বাস কাউন্টারে সকল কাউন্টার নাম্বার নিচে প্রদান করা হলো এবং খুব শীঘ্রই বাকি কাউন্টার সংযুক্ত করা হবে।

Related Articles

Back to top button