বিকাশ অফার

বিকাশ ঈদ অফার 2022

বিকাশ বাংলাদেশের সেরা এবং জনপ্রিয় মোবাইল ব্যাংকিং। বর্তমানে গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশি এবং প্রতিনিয়ত এর গ্রাহক বৃদ্ধি পাচ্ছে। বিকাশ মোবাইল ব্যাংকিং তাদের গ্রাহকদের জন্য অফার প্রদান করে থাকেন যাদের গ্রাহকরা সন্তুষ্টি অর্জন করুন এবং এই অফার উপভোগ করেন। তাই যারা এখনও বিকাশ গ্রাহকগণ নেই তারা দ্রুত বিকাশ একাউন্ট খুলুন এবং বিকাশ নতুন একাউন্ট অফার উপভোগ করুন।

আসুন আজ আমরা আপনাদের সাথে বিকাশ অফার গুলো নিয়ে শেয়ার করব। বিকাশ প্রতিবছর তাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জনের জন্য নতুন নতুন ঈদ অফার প্রদান করেন। আপনি যদি এই রেফার গুলো উপভোগ করতে চান তাহলে বিকাশ একাউন্ট খুলুন এবং ছাড়া বিকাশ একাউন্ট আছে তারা বিকাশ কর্তৃক প্রদত্ত অফার গুলো উপভোগ করতে পারবেন। আজ আমরা আপনাদের সাথে বিকাশের অফার বলুন নিয়ে আলোচনা করব।

বিকাশ ঈদ অফার 2022

বিকাশ প্রতি বছরের ন্যায় এ বছরও তাদের গ্রাহকদের জন্য ঈদের উপহার প্রদান করে। বিকাশ এই বছরে যেসকল ঈদ অফার প্রদান করেছেন তার একটি তালিকা নিচে থেকে দেখে নিতে পারেন।

আপনি যদি এই অফিশিয়াল লিংক থেকে আপনার ফোনে প্রথমবার বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগিন করেন তাহলে উক্ত লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করার জন্য আপনি অতিরিক্ত ২০ টাকা বোনাস পাবেন । (বিকাশ অফার ২০২২ – bKash Offer 2022)। নতুন এই বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ৫০ টাকা মোবাইল রিচার্জে পুরো মাথানষ্ট অফার ৫০% ক্যাশব্যাক।

ঈদের কেনাকাটায় বিকাশ ক্যাশব্যাক অফার পেমেন্টের 40%

বিকাশ বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল ব্যাংকিং এবং বাংলাদেশের অধিকাংশ মানুষ বিকাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে লেনদেন করে থাকেন। বর্তমানের গ্রাহকসংখ্যা কোটিরও বেশি। তাই বিকাশ কর্তৃপক্ষ নতুন নতুন গ্রাহক বৃদ্ধি করার জন্য এবং পুরাতন গ্রাহককে সুবিধা প্রদানের জন্য ঈদের কেনাকাটায় বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে 40 পার্সেন্ট ক্যাশব্যাক অফার প্রদান করছে।

বিকাশ গ্রাহকরা বিভিন্ন পণ্য সামগ্রী, জুতা, কসমেটিক, ইলেকট্রনিক জিনিস, সুপারস্টার ,স্বাস্থ্যসেবা, রেস্টুরেন্ট ও বিভিন্ন স্কুল-কলেজের পেমেন্ট সহ প্রিয় বলতে পারবেন। তবে বিকাশ গ্রাহকরা যেসকল কোম্পানি থেকে কেনাকাটা করে পেমেন্ট করলে অফার উপভোগ করতে পারেনি সে সকল কোম্পানিগুলোর একটু সংক্ষিপ্ত তালিকা এখানে প্রধান করা হলো

আড়ং, অঞ্জনস, কে ক্রাফট, বাংলার মেলা, বিবিয়ানা, দেশাল, লা রিভ, রঙ, সাদাকালো, সেইলর, নাগরদোলা, বাটা, জীলস, লোটো, ওরেঞ্জ, সারা, এল জি বাটারফ্লাই, মিনিস্টার, ট্রান্সকম, সিঙ্গার, সনি র্যাংগস, কিভা হান, বাও, ক্যাফে ইউফোরিয়া, নবাব চাঁটগা, বাওজি, সালাম’স কিচেন, খাজানা মিঠাই, পেয়ালা, বাংলা শপার্স, বই বিচিত্রা, আল আমীন জুয়েলার্স, বেবি শপ, জেন্টল পার্ক, ফুট গিয়ার, ক্রিসেন্ট সহ আরও অনেক আউটলেট।

বিকাশ বাই ওয়ান গেট ওয়ান অফার 2022

বিকাশ গ্রাহকরা বাই ওয়ান গেট ওয়ান অফার উপভোগ করতে পারবেন এবছর ঈদে। অর্থাৎ একজন গ্রাহক নিম্নোক্ত কোম্পানিগুলো থেকে একটি পণ্য কিনলে একটি ফ্রি পাবেন। কোম্পানী গুলির একটি সংক্ষিপ্ত নাম তুলে ধরা হলো

আওয়ারস হোটেল অ্যান্ড রিসোর্ট, প্লাটিনাম গ্র্যান্ড, প্লাটিনাম রেসিডেন্স, হানসা-এ প্রিমিয়াম রেসিডেন্স, বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া, ঢাকা রিজেন্সি, বেস্ট ওয়েস্টার্ন প্লাস ম্যাপল লিফ, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, শাইনপুকুর স্যুইটস এবং দ্য ওয়ে ঢাকা-তে। আর লং বিচ স্যুইটস ঢাকায় বিকাশ পেমেন্টে পাচ্ছেন ১টি কিনলে ৩টি ফ্রি অফার।

বিকাশ গ্রাহকরা আসন্ন ঈদ উপলক্ষে আরো কিছু উপভোগ করতে পারবেন।

সারাদেশের নির্ধারিত আউটলেটে নির্দিষ্ট ওয়ালটন পণ্যের পেমেন্ট বিকাশ করলে মিলছে ১০% ডিসকাউন্ট। এছাড়া ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনলে ৩,১১১ টাকা ডিসকাউন্ট অর্থাৎ ৬ মাসের বিদ্যুৎ বিল ফ্রি পাবেন গ্রাহক। স্বপ্ন, ডেইলি শপিং, আগোরা, মীনা বাজার, প্রিন্স বাজার, ইউনিমার্ট, গোর্মেট বাজার – দেশের শীর্ষস্থানীয় এই পারস্টোরগুলোতে বিকাশ পেমেন্টে মিলছে ৫% ক্যাশব্যাক। একজন ক্রেতা অফার চলাকালীন সর্বোচ্চ ২৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। ১০০০ টাকার বেশি যেকোনো অংকের পেমেন্টে এই ক্যাশব্যাক পাওয়া যাবে।

অফারের শর্তাবলী:

যদি বিকাশ মার্চেন্ট কোন পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত করতে না পারে সেক্ষেত্রে বিকাশ দায়ী নয়। বিকাশ শুধুমাত্র গ্রাহকের কাছে পেমেন্ট সরবরাহ করে থাকে। তবে মারছেন গ্রাহককে কোন পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারলে সে ক্ষেত্রে ট্রানজেকশন বাতিল হবে না এবং বিজ্ঞানের উপর গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পূর্ণবহাল করতে বাধ্য নয়। তাই গ্রাহক বলছেন দিনের জন্য দেশ কোন পার্টি গ্রহণ করেছেন বলেন প্রযোজ্য হবে।

সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্টের এবং বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সরবরাহ করে থাকে।

তবে যদি কোনো গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন কোন পেমেন্ট ভুল করে থাকেন সেক্ষেত্রে বিকাশ কর্তৃপক্ষ ক্যাম্পেইন শেষ হওয়ার পর সেটা যাচাই করে দেখবেন এবং যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন

বিকাশ কর্তৃপক্ষ কোনো নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলী এবং আর্সেনিক হলিউডের অংশগ্রহণ পরিবর্তন ও সংশোধন করার ক্ষমতা রাখেন

উপরোক্ত আলোচনা থেকে সহযোগিতা চেয়েছেন বিকাশ বাংলাদেশের জনপ্রিয় এবং বর্তমান সেরা অফার প্রদানকারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি গ্রাহকদের কথা বিবেচনায় রেখে নতুন নতুন অফার প্রদান করেন এবং প্রতি বছর এটি প্রতিটি বিষয়ের উপর প্রদান করেন যাতে গ্রাহকরা অফারটি উপভোগ করতে পারেন। বিকাশ এই বছর আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন অফার প্রদান করেছেন যা উপরে আমরা তুলে ধরেছি এবং আপনি এই অফার গুলো উপভোগ করতে পারবেন

Related Articles

Back to top button