মোবাইল ব্যাংকিং

ট্যাপ মোবাইল ব্যাংকিং মেনু, হেল্পলাইন নম্বর, ইমেল, লোগো, লেনদেন চাজ এবং লিমিট

টেপ মোবাইল ব্যাংকিংয়ে আপনাদের স্বাগতম. মোবাইল ব্যাংকিং এর পুরা নাম হচ্ছে ট্রাস্ট আজিয়াটা পে. বাংলাদেশের সর্বশেষ এবং ডিজিটাল মোবাইল ব্যাংকিং ট্যাপ. মোবাইল ব্যাংকিং টি 2021 সালের মার্চের দিকে প্রথম চালু হয়. মোবাইল ট্যাব মোবাইল ব্যাংকিং ট্রাস্ট ব্যাংকে পূরবী সংস্থার যৌথ উদ্যোগে পরিচালিত হয়. ট্রাস্ট ব্যাংকের শেয়ার হচ্ছে 51% এবং  মালয়েশিয়া আজিয়াটা কোম্পানির রবির মাধ্যমে বাকি  49% মালিকানা রয়েছে.

যদিও ট্যাপ অন্যান্য মোবাইল ব্যাংকিং এর মত একাউন্ট খোলা, টাকা জমা, রাখা উত্তোলন করাসহ সকল মোবাইল ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হচ্ছে তবুও এই মোবাইল ব্যাংকিং ডিজিটাল পদ্ধতিতে কার্যক্রম পরিচালিত হচ্ছে. সুতরাং টেপ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে যে সকল সুবিধা পাওয়া যাবে তা হচ্ছে একাউন্ট খোলা, একাউন্টে টাকা জমা রাখা, উত্তোলন করা, একাউন্টে টাকা ডিপোজিট করা, ইউটিলিটি বিল পরিশোধ করা, বীমা প্রিমিয়াম বিল পরিশোধ করা, শিক্ষা প্রতিষ্ঠান ফি প্রদান, রেমিটেন্স গ্রহণ ও মোবাইল অপারেটরের রিচার্জসহ আরো অনেক সুবিধা. তাছাড়াও টেপ মোবাইল ব্যাংকিং খুব শীঘ্রই আরো অনেক কিছু সুবিধা প্রদান করবে সেগুলো আসা মাত্রই আমরা আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করব. সুতরাংআমাদের ওয়েবসাইটের সাথে থাকুন এবং নিয়মিত ভিজিট করুন আপডেট তথ্য পেতে.

টেপ মোবাইল ব্যাংকিং অর্থ

2010 সালে ব্যাংক ইসলাম নামে একটি মোবাইল ব্যাংকিং পরিষেবা সরবরাহের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করেছিল. যেহেতু মোবাইল ব্যাংকিং যেকোন সময়, যেকোন জায়গা থেকে ইন্টারনেট অ্যাক্সেস ছাড়াই ব্যাংকিং পরিষেবা সম্পাদন করা যায় সেহেতু ট্যাব নামে একটি মোবাইল ব্যাংকিং পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করে এবং তারই পরিপ্রেক্ষিতে রবি ও ট্রাস্ট ব্যাংকের যৌথ মালিকানায় 2021 সালের মার্চে মোবাইল ব্যাংকিং কার্যক্রম শুরু করে

টেপ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার

আপনি যদি ট্যাপ মোবাইল ব্যাংকিং এর একজন গ্রাহক হয়ে থাকেন তাহলে হেল্পলাইন নাম্বারটা আপনার জন্য জরুরী. এজন্য টেপ কর্তৃপক্ষ 24 ঘন্টা সার্ভিস প্রদানের লক্ষ্যে একটি মোবাইল নাম্বার প্রদান করেছে যেটি গ্রাহক 24 ঘন্টা যেকোন সময় তাদের একাউন্টে যেকোন সমস্যা নিয়ে কল দিয়ে সমাধান দিতে পারবে. সুতরাং হেল্পলাইন নাম্বারটি নিম্নে প্রদান করা হল:

হেল্পলাইন নম্বর (09612201201)

+ 88-02-44870031

+ 88-02-44870032

+ 88-02-9850638

টেপ মোবাইল ব্যাংকিং মেনু কোড

প্রতিটি মোবাইল ব্যাংকিংয়ের মত ট্যাব মোবাইল ব্যাংকিং পরিচালনার জন্য একটি মেনু কোড রয়েছে. সুতরাং এই মেনু কোড ডায়াল এর মাধ্যমে আপনি ট্যাপ মোবাইল ব্যাংকিং এর সমস্ত কার্যক্রম বা বিকল্পগুলি দেখতে পাবেন এবং মোবাইল ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে পারবেন. সুতরাং আসুন মোবাইল ব্যাংকিং মেনু কোড নিচে দেখে নেব

      ট্যাব মোবাইল ব্যাংকিং ডায়াল কোড * 201 #

লোগো হচ্ছে একটি কোম্পানি প্রতীক যার মাধ্যমে কোম্পানিটিকে চেনা যায়. এজন্য ট্রাস্ট ব্যাংক ও রবির যৌথ উদ্যোগে টেপ মোবাইল ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এবং কর্তৃপক্ষ টেপ মোবাইল ব্যাংকিং শনাক্তকরণের একটি লোগো প্রদান করেছে.

ইমেইল ঠিকানা ট্যাপ মোবাইল মোবাইল ব্যাংকিংয়ের

টেপ গ্রাহকগণ হেল্পলাইন নাম্বার এর মাধ্যমে যেমন একাউন্টের সমস্যা সমাধানের সাহায্য নিতে পারে তেমনি ইমেইল ঠিকানায় একাউন্টের সমস্যার সমাধান নিতে পারে. এজন্য গ্রাহককে একাউন্টের সমস্যাটি লিখে ইমেইল ঠিকানায় পাঠিয়ে দিতে হবে, ট্যাব কর্তৃপক্ষ আপনার সমস্যাটি সমাধানসহ ফিরতি মেইলে জানিয়ে দিবে.

Email: info@trustaxiatapay.com

টেপ মোবাইল ব্যাংকিং এর পরিষেবা ও পণ্য সমূহ

মোবাইল ব্যাংকিং এর মূল লক্ষ্য হচ্ছে প্রান্তিক জনগণকে ব্যাংক ছাড়াই ব্যাংকিং সেবা প্রদান করা. এজন্য টেপ মোবাইল ব্যাংকিং নিম্নোক্ত যে সেবাগুলো প্রদান করে তার একটি তালিকা নিম্নে প্রদান করা হলো

  • নগদ (জমা)
  • নগদ আউট (প্রত্যাহার)
  • তহবিল স্থানান্তর (p2p)
  • ইউটিলিটি বিল পরিশোধ,
  • বীমা কিস্তি,
  • শিক্ষা প্রতিষ্ঠানের ফি,
  • তিন বাহিনী নিয়োগের জন্য ফি জমা দেওয়া,
  • রেমিটেন্স গ্রহণ,
  • অনলাইন বণিক পেমেন্ট এবং
  • রিচার্জ সেবা

কিভাবে ট্যাবে একাউন্ট খুলবেন

আপনি কি একটি ট্যাব মোবাইল ব্যাংক একাউন্ট খুলতে চান?. তাহলে আপনাকে নিকটস্থ একজন ট্যাবে এজেন্ট এর কাছে যেতে হবে এবং সাথে যে ডকুমেন্টগুলো নিয়ে যেতে হবে তা নিম্নে প্রদান করা.

  • এনআইডি কার্ড ও
  •  সিম (যে কোন অপারেটরের)

ট্যাপ মোবাইল ব্যাংকিং ট্রানজেকশন লিমিট

ট্যাপ মোবাইল ব্যাংকিং নতুন এবং সর্বশেষ মোবাইল ব্যাংকিং. বাংলাদেশের প্রতিটি মোবাইল ব্যাংকিং এর মত ট্যাপ মোবাইল ব্যাংকিং একাউন্ট এর একটা ট্রানজেকশন লিমিট রয়েছে. সুতরাং এই ট্রানজেকশন লিমিট তালিকাটি নিম্নে প্রদান করেছি.

টেপ মোবাইল ব্যাংকিং অ্যাপস

বাংলাদেশের ব্যাংকিং সেবা বঞ্চিত জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে রবি ও ট্রাস্ট ব্যাংকের যৌথ মালিকানায় ট্যাব মোবাইল ব্যাংকিং ইতিমধ্যে চালু হয়েছে এবং এ প্রতিষ্ঠানটি ব্যাংকিং মোবাইল ব্যাংকিং কার্যক্রম পরিচালনার জন্য একটি অ্যাপ চালু করেছেন. ফলস্বরূপ ট্যাপ গ্রাহকগণ এই অ্যাপসের মাধ্যমে সহজে লেনদেন করতে পারবেন, পার্সেন্ট বিল পরিশোধ করতে পারবেন, টিউশন ফি, রেমিটেন্স গ্রহণ, ইউটিলিটি বিল বিল প্রদান করতে পারবেন.

কিভাবে ট্যাপ অ্যাপ ডাউনলোড করবেন

আপনি যদি একজন ট্যাব গ্রাহক হয়ে থাকেন এবং এই অ্যাপসটি ডাউনলোড করতে চান তাহলে নিচের পদ্ধতি অনুসরন করুন
প্রথমত: আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে প্লে স্টোরে যাবেন
দ্বিতীয়তঃ প্লে স্টোরে গিয়ে ট্যাপ অ্যাপস লিখে অনুসন্ধান করবেন
তৃতীয়তঃ ক্যাপ অ্যাপস এর উপর ক্লিক করে ইন্সটল দিবেন
চতুর্থত: অ্যাপস ইনস্টল হওয়ার পরে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড সেটিং করবেন
পরিশেষে অ্যাপসটি পরিপূর্ণভাবে সাকসেসফুল এবং সকল কার্যক্রম পরিচালনা করতে পারবেন

প্রধান কার্যালয়ের ঠিকানা ট্যাব মোবাইল ব্যাংকিংয়ের

আপনি যদি ট্যাপ এর একজন গাও হয়ে থাকেন এবং টেপ মোবাইল ব্যাংকিং প্রধান কার্যালয়ের ঠিকানা খুঁজে তাহলে আপনাকে নিম্নোক্ত ঠিকানা প্রদান করা হলো. এই প্রধান কার্যালয় থেকে নয় আপনি যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন বা চিঠির মাধ্যমে আপনার মতামত বা সমস্যা জানাতে পারবেন.

ঠিকানা
ট্র্যাক্সিয়া এক্সিয়াটা ডিজিটাল লিমিটেড, 57 এবং 57 / এ, উদয় টাওয়ার (17 তলা), গুলশান অ্যাভিনিউ, গুলশান – 1, –াকা – 1212

ফোন
টিএনটি নম্বর (+88 02 48812261)
ফ্যাক্স নম্বর (+88 02 48812262)
হেল্পলাইন নম্বর (09612201201)

EMAIL
info@trustaxiatapay.com
অভিযোগ @trustaxiatapay.com

ট্যাব মোবাইল ব্যাংকিং “ক্যারিয়ার”

ট্যাব মোবাইল ব্যাংকিং বাংলাদেশের নতুন চালু হয়েছে. এই মোবাইল ব্যাংকিংয়ে প্রচুর লোকের প্রয়োজন এবং তারা পর্যায়ক্রমে লোকগুলো নিয়োগ দিচ্ছে .বিধায় আপনি যদি একজন আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমরা নিচে যে মোবাইল ব্যাংকিং এর লিংকটি প্রদান করেছি সেখানে ক্লিক করে প্রবেশ করবেন এবং মোবাইল ব্যাংকিং সকল পোষ্টের তালিকা দেখতে পাবেন.

“ক্যারিয়ার “লিঙ্কটি (ক্লিক করুন)

Related Articles

Back to top button