অনলাইন

সোনালী লাইভ ইন্সুরেন্স হেল্পলাইন নাম্বার, হেড অফিসের ঠিকানা ও ফোন নাম্বার

বাংলাদেশের যতগুলো ইন্সুরেন্স রয়েছে তার মধ্যে সোনালী লাইফ ইন্সুরেন্স অন্যতম। ইটিশ ইসলামী শরিয়া ভিত্তিক পরিচালিত একটি ইন্সুরেন্স। সোনালী লাভ ইন্সুরেন্স ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। এই ইন্সুরেন্স এর মূল লক্ষ্য হচ্ছে নিজের জীবনের বীমা করার সময় সঞ্চয় হওয়ার দিক প্রয়োজনে সহায়তার মূল তৈরি করা। এর সারা দেশব্যাপী 86 টিরও বেশি শাখা এবং পরিষেবা কেন্দ্র রয়েছে।

তাই অনেকেই সোনালী লাভ ইন্সুরেন্সের গ্রাহক এবং গ্রাহক হিসাবে অনেক সমস্যার সমাধানের জন্য কিংবা বিভিন্ন তথ্য হেল্প নাম্বার কিংবা কাস্টমার কেয়ার নাম্বার এর অনুসন্ধান করেন। তাদের প্রয়োজনে আজ আমরা সোনালী নামে সকল হেল্প লাইন নাম্বার এখানে প্রদান করব

সোনালী লাইফ ইন্সুরেন্স হেল্পলাইন নাম্বার: ০৯৬৭৮২০০০০৪, ০১৯৭৬৬২৫৪৮৮, ০১৯৭৬৬২৫৪৯৯।

সোনালী লাইফ ইন্সুরেন্স এর কাস্টমার কেয়ার নাম্বার

আপনার আপনার পরিবারের নিরাপদ আর্থিক ভবিষ্যৎ নিশ্চিতে সোনালী লাইফ ইন্স্যুরেন্স আছে সবসময় আপনার পাশে। বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ ০৯৬৭৮২০০০০৪, ০১৯৭৬৬২৫৪৮৮, ০১৯৭৬৬২৫৪৯৯।

সোনালী লাইফ ইন্সুরেন্স এর হেড অফিসের ঠিকানা ফোন নাম্বার

অনেক গ্রাহক রয়েছেন তারা সোনালি লাগে ইন্সুরেন্সের হেড অফিসের ঠিকানা এবং ফোন নম্বর অনুসন্ধান করেন এবং সেই ঠিকানায় পত্র যোগাযোগ কিংবা সরাসরি যেতে চান। তাদের জন্য আজ আমরা এই ইন্সুরেন্সের প্রধান কার্যালয় ঠিকানা নিচে প্রদান করেছি।

ঠিকানা: ৬৮/বি ডিআইটি রোড,

           মালিবাগ চৌধুরী পাড়া,

           ঢাকা১২১৯।

ইমেইল: care@sonalilife.com

+8801976625488, +8801976625499

09678200004

উপসংহার:

সোনালী রায়গঞ্জ বাংলাদেশের একটি জনপ্রিয় ইন্সুরেন্স এবং এর বর্তমান গ্রাহক সংখ্যা অনেক। দিনের পর দিন গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং কিছু কিছু গ্রাহকের সমস্যার কারণে হেল্পলাইন নাম্বারের অনুসন্ধান করেন তাই আজ আমরা এই ইন্সুরেন্সের সকল কাস্টমার কেয়ার নাম্বার এখানে তুলে ধরেছে। গ্রাহক কোন জাতের সহজে কল করে সমাধান করতে পারেন এজন্য উপরের নাম্বারগুলোতে কল করতে পারেন।

 

Related Articles

Back to top button