গ্রামিন

জিপি ৪৮ টাকা রিচার্জ অফার মেয়াদ ৪৮ ঘন্টা-২০২৩

জিপি গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় অফার ৪৮ টাকা রিচার্জ অফার: আসসালামু আলাইকুম। জিপি গ্রাহকরা আজকে আপনাদের জন্য একটি সুখবর হচ্ছে ৪৮ টাকা রিচার্জ করে আপনি ৪৮ ঘন্টা মেয়াদে যে কোন স্থানীয় নাম্বারে ৪৮ পয়সা মিনিটে কথা বলতে পারবেন। তবে এই অফার চলাকালীন প্রত্যেক মিনিট ১০ সেকেন্ড পাশ থাকবে এবং পাঁচটি এমএমএস পাবেন।

আপনি যদি সাচ্চরি রিসার্চ অফার এবং অল্প পয়সার মিনিটে কথা বলতে চান তাহলে ৪৮ টাকায় রিচার্জ অফারটি খুবই গুরুত্বপূর্ণ এবং একটি সাশ্রয়ী রিচার্জ অফার। আসুন তাহলে ৪৮ টাকা রিচার্জ অফার সম্পর্কে বিস্তারিত জানতে পুরো পোস্টে মনোযোগ সহকারে পড়ুন।

জিপি ৪৮ টাকা রিচার্জ মেয়াদ ৪৮ ঘন্টা

আপনি যদি একজন জিপি গ্রাহক হয়ে থাকেন এবং আপনি যদি 48 পয়সা মিনিটে কথা বলতে চান এবং প্রতি ১০ সেকেন্ড পালসে কথা বলার সুযোগ খুঁজেন তাহলে এই অফারটি উপভোগ করতে পারবেন। তবে এই অফারটি আপনি ২৪ ঘন্টায় যে কোন লোকাল নাম্বারে কথা বলার সুযোগ পাবেন।

রিচার্জ টাকা মেয়াদ অফার
৪৮ যেকোনো স্থানীয় নম্বরে ১০ পয়শা/সেকেন্ড কল রেট + 5 এমএমএস

 ৪৮ টাকা রিচার্জে ৪৮ পয়সা অফার

গ্রামীণফোন তাদের জিপি গ্রাহকদের জন্য ৪৮ টাকা রিচার্জ করলে ৪৮ পয়সা মিনিটে কথা বলতে পারবেন। এই সুযোগটি শুধু ৪৮ টাকা রিচার্জের মাধ্যমে উপভোগ করা যাবে। সুতরাং আপনি যে কোন মাধ্যমে ৪৮ টাকা রিচার্জ এর মাধ্যমে এই সুযোগ একটিভেশন করতে পারবেন।

রিচার্জ টাকা পয়সা অফার
৪৮ ৪৮

 জিপি গ্রাহকরা কেন ৪৮ টাকা রিচার্জ করবেন?

জিপি গ্রাহকরা যদি ৪৮ টাকা রিচার্জ করেন তাহলে 10 সেকেন্ড পাল সুযোগ পাবেন। অর্থাৎ আপনি কারো সাথে কথা বলার সময় ১০ সেকেন্ডের মধ্যে যদি কলটি কেটে যায় কিংবা আপনার কথা শেষ হয়ে যায় তাহলে আপনার অ্যাকাউন্ট থেকে কোন টাকা কর্তন করা হবে না। এতে করে আপনি 48 টাকা রিচার্জে একটা সাশ্রয়ী মূল্যে কথা বলার সুযোগ পাবেন।

৪৮ টাকা কিভাবে রিচার্জ করবেন?

আপনি আপনার মোবাইলে ৪৮ টাকা রিচার্জ করার জন্য দোকান থেকে করতে পারবেন কিংবা যে কোন মোবাইল ব্যাংকিং একাউন্ট থেকে করতে পারবেন যেমনঃ রকেট, বিকাশ নগদ ইত্যাদি। তাছাড়া আপনি অনলাইন এবং কার্ডের মাধ্যমে রিচার্জ করে ৪৮ টাকার অফার উপভোগ করতে পারবেন।

৪৯ টাকা রিচার্জের অফার এর শর্তাবলী:

  • ৪৮ টাকা রিচার্জ করলেই জিপি গ্রাহকরা এক সেকেন্ড পালস সুবিধা পাবেন।
  • রিচার্জের টাকা গ্রাহকের মূল অ্যাকাউন্ট ব্যালেন্সে জমা হবে।
  • যেকোনো জিপি নাম্বারে অর্থাৎ যে কোন স্থানীয় নাম্বারে চব্বিশ ঘন্টা কথা বলা যাবে।
  • এই বিশেষ অফারটি কেনা মিনিট, বোনাস মিনিট, বোনাস পরিমাণ জরুরী ব্যালেন্সের ক্ষেত্রে প্রযোজ্য হবে না।
  • ক্যাম্পেন চলাকালীন সময়ে এই অফারটি একাধিকবার কিনতে পারবেন
  • অফারের মেয়াদ জানতে ডায়াল করুন *১২১**#
  • তবে অফারটি স্কিটো ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে না।
  • এই অফারটি একটি সীমিত সময়ের অফার।
  • অফারের সাথে সকল প্রকার ভ্যাট ট্যাক্স প্রযোজ্য থাকবে অর্থাৎ ১০% সম্পূরক শুল্ক এর 15% ভ্যাটসহ % এর চার্জ থাকবে।

পরিশেষে বলা যায় যে ৪৮ টাকা রিচার্জ গ্রামীণফোনের একটি আকর্ষণীয় অফার এবং জিপি গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন ৪৮ টাকা রিচার্জের মাধ্যমে এবং ১০ সেকেন্ড পালস প্রযোজ্য থাকবে। তাই ৫০ টাকার উপরে কিংবা নিচে রিচার্জ করলে ৪৮ টাকা রিচার্জ করলে অনেক সাতছই হবে এবং এই অফারটি উপভোগ করতে পারবেন। আপনি যদি অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং তাছাড়া আপনি গ্রামীন অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারবেন।

Related Articles

Back to top button