বাস

আল কাদির সুপার সেলুন কোচের সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

আল কাদির সুপার সেলুন কোচ বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ পরিবহন পরিচলন যে পরিবহনটি নিয়মিত ঢাকা থেকে বিভিন্ন জেলা শহরে চলাচল করে থাকে. এটি একটি আন্তঃজেলা বাস পরিবহন পরিষেবা. এই পরিবহনটি  এসিও ননএসি হয়ে থাকে. এই পরিবহনটি অত্যন্ত ঝকঝকে প্রকৃতির ও আধুনিক মডেলের, সিট গুলি ভালো এবং গাড়িটি দেখতে খুব সুন্দর. এই পরিবর্তনের প্রধান সুবিধা হচ্ছে ভাড়া কম, সেবা বেশি এবং বাস কর্তৃপক্ষ অত্যন্ত আন্তরিক. এজন্য এই সকল জেলার যে সকল রুটে চলাচল করে সেই সকল রুটের অধিকাংশ যাত্রী পরিবহনে যাদের করতে ইচ্ছুক.

সুতরাং এ জন্য অনেক নতুন যাত্রী রয়েছেন যারা এ কাউন্টারের ঠিকানা ফোন নাম্বার জানতে চান. সুতরাং যাত্রীদের সুবিধার্থে আমরা আজ এখানেই পরিবহনের সকল কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করলাম

খুলনা অঞ্চলের কাউন্টার  ও ফোন নাম্বার

খুলনা অঞ্চলের যাত্রীদের সুবিধার্থে এই পরিবহনের মাধ্যমে তাদের করার জন্য একটি কাউন্টার রয়েছে. আর এই কাউন্টার টিভি কানেকশন নাম্বার আমরা এখানে সংযুক্ত করেছি যাতে যে কোনো যাত্রী সহজে এখান থেকে সংগ্রহ করতে পারেন এবং নিরাপদে ও নিশ্চিন্ত ভ্রমণ করতে পারেন.

কাউন্টার ফোন
খুলনা কাউন্টার

 

ফোনঃ -01681-198686

 

আল কাদির সুপার সেলুন পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

বাড়তি সুবিধা (আল কাদির সুপার সেলুন)

  • মিনারেল ওয়াটার ও কম্বল সরবরাহ
  • যাত্রাপথে বিরতি (আল কাদির সুপার সেলুন)
  • এসি বাসে এয়ার ফ্রেশনার ব্যবহার
  • আরামদায়ক বাসের আসন ব্যবস্থা
  • শীতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং রুম

গাড়ির গুনগতমান (আল কাদির সুপার সেলুন)

এই গাড়িটির গুণগতমান অন্যান্য পরিবহনের তুলনায় অনেক ভালো. এ পরিবহনটি এসি ও নন এসি, আরামদায়ক, নিরাপদ, সঠিক সময়ে ও আন্তরিক কর্তৃপক্ষ. যাত্রীদের যেকোন সমস্যার সমাধানে আন্তরিক ও অধিক সেবা প্রদান করে থাকে. পরিবহন টিকেট পানির ব্যবস্থা, টিস্যুর দাম সহ অনেক সুবিধা প্রদান করে থাকে. তাছাড়াও গাড়িতে মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয়.

 (আল কাদির সুপার সেলুন) গাড়ির বৈশিষ্ট্য

গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং. পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির. গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের.

উপরোক্ত আলোচনার পরিপ্রেক্ষিতে সিদ্ধান্তে উপস্থিত হয়ে বলা যায় যে এই পরিবহন ঢাকা থেকে খুলনা যাতায়াতকারী সকল রুটের যাত্রীদের জন্য একটি জনপ্রিয় পরিবহন. এই পরিবহন কর্তৃপক্ষ অত্যন্ত আন্তরিকতার সহিত সেবা প্রদান করেন. এজন্য অনেক যাত্রী রয়েছেন যারা এই পরিবহনের টিকিট বুক করার জন্য অনলাইনে কাউন্টার এর ঠিকানা  ও ফোন নাম্বার খুঁজেন. এজন্য আজ আমরা এই নিবন্ধে এই পরিবহনের সকল কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছি.

Related Articles

Back to top button