মোবাইল ব্যাংকিং

ওকে ওয়ালেটের মাধ্যমে ভূমি উন্নয়ন কর প্রদানের পদ্ধতি

ডিজিটাল বিল পেমেন্ট সেবা ওকে ওয়ালেট এর মাধ্যমে চালু করে কোন ব্যাংক একটি ডিজিটাল ফি প্রদানের পদ্ধতি চালু করেছেন এবং আপনি যদি একজন ওকে ওয়ালেট অ্যাকাউন্টধারী হয়ে থাকেন, তাহলে আপনি আপনার ভূমি উন্নয়ন কর পরিশোধ ওকে ওয়ালেট এর মাধ্যমে পরিশোধ করতে পারবেন. আমরা এখানে আপনাকে ওকে ওয়ালেট এর মাধ্যমে কিভাবে ভূমি উন্নয়ন কর পরিশোধ করবেন নিয়ম, পদ্ধতি ও বিস্তারিত তথ্য নিচে ধারাবাহিকভাবে প্রদান করব.

কোথায় থেকে ভূমি উন্নয়ন কর পরিশোধ করতে পারবেন

আপনি ভূমি উন্নয়ন কর পরিশোধ করার জন্য ওকে ওয়ালেট ব্যবহার করতে পারবেন এবং ওকে ওয়ালেট একাউন্ট থেকে এজেন্ট একাউন্ট থেকে এবং ওকে ওয়ালেট এর মাধ্যমে ওয়ান ব্যাংক লিমিটেডের মাধ্যমে ভূমি উন্নয়ন কর পরিশোধ করতে পারবেন.

  • ওকে ওয়ালেট অ্যাকাউন্ট থেকে
  • ওকে ওয়ালেট এজেন্ট পয়েন্ট থেকে
  • ওয়ান ব্যাংক ওকে ওয়ালেট এর মাধ্যমে

ওকে ওয়ালেটের মাধ্যমে ভূমি উন্নয়ন কর প্রদানের পদ্ধতি:

আপনি যদি একজন ওকে ওয়ালেট একাউন্টধারী হয়ে থাকেন তাহলে আপনি নিজেই নিজেই ভূমি উন্নয়ন কর পরিশোধ করতে পারবেন তবে আপনি কিভাবে পরিশোধ করবেন তা নিচে পদ্ধতি প্রদান করা হলো এবং এই নির্দেশ অনুসরণ করুন এবং বিল পরিশোধ করুন

  • প্রথমে *২৬৯# ডায়াল করুন এবং বিলপে (৫) সিলেক্ট করুন
  • তারপর, ল্যান্ড ডেভলপমেন্ট ট্যাক্সের (২) ক্লিক করুন
  • তারপর, পেমেন্ট টোকেন প্রবেশ করুন
  • এবার, ট্রানজেকশন তথ্য প্রদর্শিত হবে
  • তারপর, আপনি কনফার্ম এ ক্লিক করুন

বিশেষ দ্রষ্টব্য: লেনদেনের পরিমাণের 1% (সর্বনিম্ন 5 টাকা বা সর্বোচ্চ 25 টাকা) পরিষেবা চার্জ হিসাবে ওকে ওয়ালেট গ্রাহকদের উপর আরোপ করা হবে এবং সফল লেনদেনের পরে অর্থ প্রদান রিয়েল টাইমে আপডেট করা হবে।

তাছাড়াও আপনি যদি আরো বিস্তারিত ভাবে ওকে ওয়ালেট এর মাধ্যমে তুমি পরিশোধ কর প্রদান করার ব্যাপারে বিস্তারিত জানতে চান, তাহলে নিচের কল সেন্টার নাম্বারে কল করুন এবং বিস্তারিত জানুন. অথবা আমরা ওকে ওয়ালেট এর ইমেইল নাম্বার প্রদান করেছি আপনার মতামত বা অভিযোগ বা যে কোন তথ্য জানার জন্য বিস্তারিত লিখে নিচের ইমেইল ঠিকানায় ইমেইল করতে পারেন.

আরও জানতে, অনুগ্রহ করে বাংলাদেশে কল সেন্টার 16269 (যেকোন মোবাইল ফোন থেকে) এবং 09666716269 (বিটিসিএল/ল্যান্ড ফোন থেকে) যোগাযোগ করুন অথবা আমাদের okwallet@onebank.com.bd- এ ই-মেইল করুন।

পরিশেষে বলতে পারি যে ওকে ওয়ালেট ব্যাংকের ব্যাংকের মোবাইল ব্যাংকিং পরিষেবা. বর্তমানে ওকে মোবাইল ব্যাংকিং বাংলাদেশ বৃদ্ধি পাচ্ছে এবং ওয়ান ব্যাংক ওকে ওয়ালেট এর মাধ্যমে বিভিন্ন সেবা চালু করেছে যার মাধ্যমে গ্রাহকগণ বিল পরিশোধ করতে পারবেন এবং ওকে ওয়ালেট এর মাধ্যমে লেনদেন করতে পারবেন. ওকে ওয়ালেট এর মাধ্যমে বিল পরিশোধ ছাড়াও আরো অনেক সেবা রয়েছে যেগুলো আমরা উপরে আলোচনা করেছি. তাছাড়া আপনি যদি আরো বিস্তারিত জানতে চান তাহলে ওকে ওয়ালেট কল সেন্টারে কল করুন এবং বিস্তারিত জেনে নিন.

Related Articles

Back to top button