বাস

জেকার এন্টারপ্রাইজ ঢাকা বাস কাউন্টার নাম্বার, লোকেশন ও ভাড়ার তালিকা

জেকারএন্টারপ্রাইজ বাংলাদেশের মধ্যে একটি জনপ্রিয় এবং ভালো পরিবহন পরিষেবা। তবে এই পরিবহন কর্তৃপক্ষের অনেক জেলায় শাখা রয়েছে। আমরা আজ আমাদের এই আর্টিকে চারটি জেলার পরিবহন কাউন্টার নাম্বার ও কাউন্টার লোকেশন সব বিস্তারিত তথ্য তুলে ধরব। সুতরাং আপনি যদি নিম্নোক্ত চারটি জেলার বাস যাত্রী হয়ে থাকে তাহলে আপনি এখান থেকে কাউন্টারের নাম এবং যোগাযোগ নাম্বারে কল করে টিকিট বুক করতে পারবেন এবং এই পরিবার সম্পর্কে তথ্য নিতে পারবেন।

সুতরাং আসুন আজ আমরা যে জেকার এন্টারপ্রাইজের সকল কাউন্টারে ঠিকানা ও মোবাইল নাম্বার সহ আরো কিছু তথ্য নিজে ধারাবাহিকভাবে তুলে ধরব।

জেকার এন্টারপ্রাইজ বাস কাউন্টার নাম্বার ও লোকেশন

এই আর্টিকেল থেকে আপনি ঢাকা, ফরিদপুর, জয়পুরহাট, বরিশাল ও গোপালগঞ্জ জেলার কোন কাউন্টার নাম্বার ও লোকেশন পাবেন। তবে এখানে একাধিক বাস রয়েছে এবং একাধিক যোগাযোগ নাম্বার হয়েছে। সুতরাং সকল নাম্বার তুলে ধরা হলো।

 ঢাকা বাস কাউন্টার নাম্বার ও লোকেশন

বাংলাদেশের রাজধানী ঢাকায় এই পরিবহনের দুইটি বাস কাউন্টার রয়েছে। একটি গাবতলীতে এবং অন্যটি রয়েছে কল্যাণপুরী। উভয় কাউন্টারের ঠিকানাও মোবাইল নাম্বার প্রদান করা হলো।

জেকার এন্টারপ্রাইজ কাউন্টার নাম ও ঠিকানা কাউন্টার ফোন নাম্বার
গাবতলী বাস কাউন্টার 01675-192985
কাল্লানপুর বাস কাউন্টার ·        01720-553988

·        01916-970617

উপরোক্ত আলোচনা থেকে সহজে বোঝা যায় যে এই পরিবহন টি উপরোক্ত জেলা বাসীর কাছে একটি গুরুত্বপূর্ণ পরিবহন। কারণ এই পরিবহনটি যাত্রীদের সুবিধার্থে স্বল্প ভাড়ায় এবং সঠিক সময় ও নিরাপদে যাত্রীদের সেবা দান করেন। তাই অনেক যাত্রী রয়েছে যারা এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান কিংবা নতুন যাত্রী রয়েছেন যারা কাউন্টারের ঠিকানা মোবাইল নাম্বার সংগ্রহ করতে চান তাদের জন্য এই পোস্টে লেখা।

Related Articles

Back to top button