বিকাশ অফার

বিকাশ বিদ্যুৎ বিল অফার ২০২৪ | বিকাশ বিল পে অফার ২০২৪

আপনি যদি একজন বিকাশ করা হয়ে থাকে এবং বিকাশ থেকে বিদ্যুৎ বিল পেমেন্ট করার কথা ভাবেন, তাহলে আপনার জন্য একটা সুখবর আছে তা হচ্ছে বিকাশ বিদ্যুৎ বিলে ক্যাশব্যাক অফার চালু আছে. আপনি আপনার একাউন্ট থেকে বিকাশ বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। বিদ্যুৎ বিল পরিশোধ করার মাধ্যমে আপনি বিকাশ পত্র তথ্য ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

সুতরাং আপনি যদি আপনার একাউন্ট থেকে পল্লী বিদ্যুৎ অথবা পিডিবি বিদ্যুৎ বিল পরিশোধ করতে চান এবং ক্যাশব্যাক অফার উপভোগ করতে চান তাহলে আপনাকে বিদ্যুৎ বিল পরিশোধ করার নিয়ম ও ক্যাশব্যাক অফার উপভোগ করার নিয়ম জানতে হবে যা আমরা আমাদের ওয়েবসাইটে বিস্তারিত তুলে ধরেছি।

বিকাশ থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করার ক্যাশব্যাক অফার

আপনি যদি বিকাশ গ্রাহক হয়ে থাকেন এবং বিদ্যুৎ বিল পরিশোধ করে বিকাশ ক্যাশব্যাক অফার গ্রহণ করতে চান তাহলে আপনাকে অবশ্যই বিকাশের মাধ্যমে বিদ্যুৎ বিল পেমেন্ট করতে হবে। তবে এই অফারটি আপনি পল্লীবিদ্যুৎ ডিসকো ও ডিসকো সহজে কোন বিদ্যুৎ বিল পরিশোধ করার মাধ্যমে উপভোগ করতে পারবেন। বিদ্যুৎ বিল পরিষদের মাধ্যমে ক্যাশব্যাক অফার পেতে চাইলে আপনাকে প্রতিদিন শার্টের বেশি বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে। ধরুন আপনি প্রতিদিন 6 টি বিদ্যুৎ বিল পরিশোধ করেছেন সেক্ষেত্রে আপনাকে 48 টাকা ক্যাশব্যাক অফার বিকাশ প্রদান করবে। কিন্তু চারটির নিচে বিদ্যুৎ বিল পরিশোধ করলে আপনি কাসবা অফার পাবেন না। চারটির উপরে প্রতিটি বিদ্যুৎ বিল পরিশোধের জন্য আপনি আর টাকা করে ক্যাশব্যাক অফার করতে পারবেন।

বিকাশ বিদ্যুৎ বিল অফার 202৪

বিকাশ গ্রাহকরা তাদের অ্যাকাউন্ট থেকে দিনে চারটির বেশি বিল পরিশোধ করলে পঞ্চম থেকে পঞ্চম বিল থেকে ৮ টাকা করে ক্যাশব্যাক অফার পাবেন। একজন বিকাশ গ্রাহক যত বেশি বিল দেবেন ততবেশি ক্যাশব্যাক পাবেন. তবে বিল পরিশোধ করার ক্ষেত্রে প্রতিটি বিলের পরিমান ছিল 300 টাকা বা তার চেয়ে বেশি হতে হবে.

অফারের সময়সূচীঃ

অফার চলবে ১ জুলাই-৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত।

অফারের বিস্তারিতঃ

অফারের সময়সীমার মধ্যে বিকাশ গ্রাহক একাউন্ট থেকে প্রতিদিন ৪টির বেশি পে বিল করলে, ৫ম বিল থেকে প্রতিটি সফল পে বিল লেনদেনে ৮ টাকা করে ক্যাশব্যাক পাবেন। {উদাহরণঃ আপনি অফার চলাকালীন সময়ে ১দিনে ৮টি বিল বিকাশ করে থাকলে পাবেন (৮-৪)=৪টি লেনদেন x ৮ টাকা ক্যাশব্যাক=৩২ টাকা ক্যাশব্যাক)}

প্রতিটি পে বিল লেনদেনের পরিমাণ ন্যূনতম ৩০০ টাকা হতে হবে।

অফারটি কেবল বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি বিল প্রদানের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

অফারের এর শর্তাবলী:

  • বিকাশ বিদ্যুৎ বিল পরিশোধের 50000 টাকা লেনদেনের পরবর্তী তিন কার্যদিবস অর্থাৎ 72 ঘণ্টার মধ্যে একাউন্টে জমা হবে
  • এই অফারটি বিকাশ অ্যাপে এবং *২৪৭# ডায়াল উভয় মাধ্যমেই ক্যাশব্যাক অফার প্রযোজ্য থাকবে।
  • তবে পে  বিলের ক্ষেত্রে বিকাশ কর্তৃপক্ষের নির্ধারিত সার্ভিস চার্জ প্রযোজ্য হবে।
  • বিকাশ কর্তৃপক্ষ যেকোনো সময় এই অফারের পরিবর্তন, পরিবর্ধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করে থাকে।
  • বিকাশ কর্তৃপক্ষ যদি মনে করেন কোন বিকাশ গ্রাহক অবৈধভাবে গ্যাস ব্যবহার গ্রহণ করেছেন বা চেষ্টা করেছেন তাহলে এই অফার তাদের জন্য প্রযোজ্য হবে না। বিকাশ কর্তৃপক্ষকে গ্রাহকের একাউন্টিং স্থায়ীভাবে বন্ধ বাতিল করার ক্ষমতা রাখেন।

পরিশেষে বলা যায় যে বিকাশ গ্রাহকগণ তাদের একাউন্টের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারেন এবং ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারেন। তবেই আমরা বিকাশ করতেই প্রদত্ত যে কোনো ক্যাশব্যাক অফার অন্তত আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করেছে আপনার এখান থেকে বিস্তারিত তথ্য জানতে পারবেন এবং যেকোন অফার উপভোগ করার নিয়মাবলী বিস্তারিত তথ্য দেখতে পাবেন

Related Articles

Back to top button